শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
অন্তর্বাস পরেই ক্যামেরার সামনে মালাইকা

অন্তর্বাস পরেই ক্যামেরার সামনে মালাইকা

অন্তর্বাস পরেই ক্যামেরার সামনে মালাইকা
অন্তর্বাস পরেই ক্যামেরার সামনে মালাইকা

তামান্না হাবিব নিশু: ইনস্টাগ্রামের পাতায় মালাইকা ভাগ করে নিয়েছেন একটি ছবি। ছবিটি বেশ নজর কেড়েছে তাঁর অনুরাগীদের। শীতের কনকনে ঠান্ডাতেও উষ্ণতা ছড়াচ্ছে মালাইকার সাজ।

উৎসবের মরসুম শেষ হয়ে গেলেও মন মানতে নারাজ। যত দিন শীত আছে তত দিন একটু ঘোরাঘুরি, পার্টি, পিকনিক তো করাই যায়। পার্টি হবে অথচ সাজপোশাকে নজর থাকবে না, তা কী করে হয়? তবে শীত পড়েছে ভালই। ভাল পোশাক পরে কী লাভ? সবই তো ঢেকে যাবে সোয়েটার কিংবা জ্যাকেটের নীচে! আপনার সমস্যার সমাধান করলেন অভিনেত্রী মালাইকা অরোরা। শীতের কনকনে ঠান্ডাতে উষ্ণতা ছড়াচ্ছে মালাইকার সাজ।

ইনস্টাগ্রামের পাতায় মালাইকা ভাগ করে নিয়েছেন একটি ছবি। পরনে নীল স্পোর্টস ব্রা, জিন্‌সের জ্যাকেট ও ট্রাউজ়ার। জ্যাকেট থেকে ট্রাউজ়ার সবটাই ‘রিপড’। খুব বেশি চড়া সাজ নয়, হালকা মেকআপেই নজর কেড়েছেন অভিনেত্রী। চোখে সানগ্লাস, হাই হিল আর হাতে ব্রেসলেট পরেছেন তিনি।

মালাইকার এই সাজ দেখে তাঁর বয়স বোঝা দায়। পঞ্চাশ বছর বয়সেও বহু পুরুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। তরুণ প্রজন্মের কাছে মালাইকা ‘ফ্যাশন আইকন’। ছুটি কাটাতে বাইরে যাচ্ছেন অথবা সপ্তাহান্তে কোনও পার্টি— ভিড়ের মাঝে নজর কাড়তে চাইলে মালাইকার মতো সাজপোশাকে সেজে উঠতে পারেন আপনিও।

এই মুহূর্তে মালাইকা ব্যস্ত তাঁর নতুন রিয়্যালিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ নিয়ে। প্রতি পর্বেই থাকছে বিশেষ চমক। সাম্প্রতিক পর্বে বোন অমৃতা অরোরার সঙ্গে মায়ের কঙ্কণ নিয়ে কথা বলতে শোনা যায় তাঁকে। সেখানেই বিয়ের প্রসঙ্গ উঠতে মালাইকা জানান, তিনি শীঘ্রই দ্বিতীয় বিয়ে করবেন। তবে কবে বাজবে অর্জুনের সঙ্গে বিয়ের সানাই, সেই নিয়ে এখনও মুখে কুলুপ আঁটা অভিনেত্রীর!

খবরটি শেয়ার করুন..

Leave a Reply